বগুড়া জেলা

ওয়ালট‌নের ডাবল মি‌লিয়নিয়ার অফার উপল‌ক্ষ্যে বগুড়ায় র‌্যালী ও বৃক্ষ রোপন

বগুড়া প্রতি‌নি‌ধি: ওয়ালট‌নের ডাবল মি‌লিয়নিয়ার অফার উপল‌ক্ষ্যে বগুড়ায় র‌্যালী, বৃক্ষ‌রোপন এবং ডেঙ্গু প্রতি‌রোধে স‌চেতনা মূলক কর্মসূচী পালন করা হ‌য়ে‌ছে।

অফার উপল‌ক্ষ্যে সোমবার বেলা সা‌ড়ে ১০টায় শহ‌রের সূত্রাপুর প্লাজা থে‌কে এক বর্ণাঢ‌্য র‌্যালী বের করা হয়। র‌্যালী‌টি শহ‌রের সাতমাথা, জ‌লেশ্বরীতলা, দত্তবাড়ীসহ প্রধান প্রধান সড়ক প্রদিক্ষণ ক‌রে।

প‌রে শহ‌রের বি‌ভিন্ন স্থা‌নে রোড ডিভাইডা‌রের মা‌ঝে ফলদ ও ঔষধী বৃক্ষ রোপন করা হয়। শে‌ষে ডেঙ্গু রোগবাহী মশা জন্ম নেয় এমন স্থানগু‌লো‌তে কীটনাশক স্প্রে করা হয়।


র‌্যালী‌তে উপস্থিত ছি‌লেন, ওয়ালট‌নের বগুড়া নর্থ জোনের রি‌জিওনাল সেলস ম‌্যা‌নেজার মিজানু‌র রহমান, বগুড়া সাউথ জোনের রি‌জিওনাল সেলস ম‌্যা‌নেজার অনির্বান কুমার রায়, ওয়ালটন প্লাজা সূত্রাপুর শাখা ম‌্যা‌নেজার উজ্জল হো‌সেন, ঝাউতলা শাখা ম‌্যা‌নেজার রাসেল উদ্দিন, দত্তবাড়ী শাখা ম‌্যা‌নেজার শাহীন মিয়া, ক‌লোনী শাখা ম‌্যা‌নেজার শব‌দেল আলমসহ বগুড়া শহ‌রের ৪টি প্লাজার স্টাফবৃন্দ উপস্থিত ছি‌লেন।

ওয়ালট‌নের বগুড়া নর্থ জোনের রি‌জিওনাল সেলস ম‌্যা‌নেজার মিজানু‌র রহমান ব‌লেন, ডি‌জিটাল ক‌্যা‌ম্পেইন-২৪ সিজন ২০২৪ এর ডাবল মি‌লি‌নিয়র অফ‌ার গ্রাহক‌দের জানানোর উদ্দে‌শ্যে আমা‌দের আজ‌কের কর্মসূচী। এই অফা‌রের আওতায় টি‌ভি, ফ্রিজ , ওয়া‌শিংমে‌শিন, বিএল‌ডি‌সি ফ‌্যান কিন‌লে গ্রাহকরা স‌র্বোচ্চ ২০ লক্ষ টাকা ক‌্যাশ পে‌তে পা‌রেন। অফার‌টি চল‌বে আগামী ৩১ ডি‌সেম্বর পর্যন্ত।

তি‌নি ব‌লেন, গ্রাহক‌দের কা‌ছে আমা‌দের দাবী থাক‌বে, ওয়ালট‌নের পন‌্য কিনুন, দে‌শের টাকা দে‌শেই রাখুন।

এই বিভাগের অন্য খবর

Back to top button