ধুনট উপজেলা

বগুড়ায় মামলা করায় আসামিদের হামলায় বাদিসহ আহত ২

ধুনট (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার ধুনট উপজেলায় জমি সংক্রান্ত মামলা করায় ক্ষুব্ধ হয়ে আসামিদের হামলায় বাদি সহ ২ জন আহত হয়েছে।

এ ঘটনায় মঙ্গলবার সকালে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে।  

অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার এলাঙ্গী পশ্চিমপাড়া গ্রামের মদন মোহনের ছেলে মৃত্যনজয়ের সাথে একই এলাকার জিয়ানুরের জমিজমা নিয়ে বিরোধে সংঘর্ষের ঘটনা ঘটে। প্রায় ২ বছর আগে এ ঘটনায় মৃত্যনজয় বাদি হয়ে জিয়ানুর রহমান ও উজ্জল হোসেন সহ ৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে। বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে। ওই মামলায় মৃত্যনজয়কে সহায়তা করেন একই এলাকার আব্দুল ওহাব। মৃত্যনজয়কে সহযোগীতা করায় আব্দুল ওহাবের উপর ক্ষুব্ধ হয়ে ওঠেন আসামি উজ্জল হোসেন ও তার লোকজন।

এ অবস্থায় সোমবার বিকেল মৃত্যনজয় ও ওহাবকে এলাঙ্গী বাজার এলাকায় দেখে উজ্জল হোসেন ও তার লোকজন হামলা চালায়। তাদের হামলায় মৃত্যনজয় (৪০) ও আব্দুল ওহাব (৫২) আহত হয়েছে। আহতদের মধ্যে মৃত্যনজয়কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আব্দুল ওহাব বাদি হয়ে উজ্জল হোসেন ও তার সহযোগী বুলবুল হোসেন মিঠুর বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দিয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত উজ্জল হোসেন বলেন, পূর্ব বিরোধের জের ধরে তাদের সাথে কথা কাটাকাটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটেছে। তাদের উপর হামলা কিংবা মারপিটের ঘটনা সঠিক না।

ধুনট থানার ডিউটি অফিসার এএসআই কুলসুমা খাতুন বলেন, এ ঘটনার অভিযোগটি তদন্তের জন্য একজন পুলিশ কর্মকর্তাকে দায়িত্ব (এসআাই) দেওয়া হয়েছে।

এই বিভাগের অন্য খবর

Back to top button