দিবসধুনট উপজেলা

ধুনটে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত

ধুনট (বগুড়া) প্রতিনিধি: স্বাস্থ্য সুরক্ষায় পরিস্কার হাত সর্বদা গুরুত্বপূর্ণ-এ প্রতিপাদ্যেকে সামনে রেখে বগুড়ার ধুনট উপজেলায় বিশ্ব হাত ধোয়া দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি, হাত ধোয়া প্রদর্শন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫অক্টোবর) বেলা সাড়ে ১১টায় জনসচেতনতা তৈরী ও উদ্বুদ্ধ করনের জন্য উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালি বেড় হয়ে শহরের প্রধান সড়ক প্রদর্শন করে। এরপর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে হাত ধোয়া প্রদর্শন শেষে দিবসটি উপলক্ষে ইছামতি হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠিত সভায় সভাপতির বক্তব্য রাখেন ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) খৃষ্টফার হিমেল রিছিল। উপজেলা সমাজসেবা কর্মকর্তা আব্দুল্লাহ আল কাফীর সঞ্চলনায় অনুষ্ঠিত সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী রোজিনা আকতার সুমি, উপজেলা শিক্ষা কর্মকর্তা ফজরুল রহমান, ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম, থানার এসআই মোস্তাফিজ আলম, ধুনট ইউপির প্যানেল চেয়ারম্যান নুরুন্নবী আকন্দ, প্রধান শিক্ষক সুলতান মাহমুদ বাদশা ও উপজেলা সেনেটারী ইন্সেপেক্টর রবিউল ইসলাম।

এই বিভাগের অন্য খবর

Back to top button