ধুনট উপজেলা

ধুনটে দৃষ্টিপ্রতিন্ধীরা পেলেন সাদাছড়ি ও নগদ টাকা

ধুনট (বগুড়া) প্রতিনিধি: হাতে দেখলে সাদা ছড়ি, এগিয়ে এসে সহায়তা করি-এ প্রতিপাদ্যে বিষয়কে সামনে রেখে বগুড়ার ধুনট উপজেলায় বিশ্ব সাদাছড়ি নিরাপত্তা দিবস পালিত হয়েছে। দিবসটি পালন উপলক্ষে ২০ জন দৃষ্টিপ্রতিবন্ধীর মাঝে একটি করে সাদাছড়ি ও নগদ ১০০টাকা করে সহায়তা দেওয়া হয়েছে।

মঙ্গলবার দুপুর ১টায় ধুনট সরকারি নইম উদ্দিন পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে স্বপ্নসেবা নামে একটি বেসরকারি সংগঠনের উদ্যোগে দিবসটি পালন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

স্বপ্নসেবা সংগঠনের সভাপতি সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধুনট উপজেলা সহকারী কমিশনার (ভুমি) খায়রুজ্জামান। সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম ও সদস্য প্রভাষক জাহিদুল ইসলাম।

সভায় আরো বক্তব্য রাখেন স্বপ্নসেবা সংগঠনের সদস্য মাসুদ রানা, সজিব হোসেন, আশরাফুল ইসলাম সুমন, শাহীন সেখ, তাজবিউল হাসান মুরাদ, নিত্যনন্দ শীল, রাসেল মাহমুদ ও জুয়েল রানা। স্বাভাবিক জীবনব্যবস্থা নিশ্চিতকরণে দৃষ্টিপ্রতিবন্ধী মানুষের শিক্ষা এবং পরবর্তী জীবনধারায় অর্থনৈতিক ও সামাজিক জীবনে সক্রিয়ভাবে অংশগ্রহণে জনসচেতনতা সৃষ্টি লক্ষ্যে দিবসটি পালন করা হয়।

এই বিভাগের অন্য খবর

Back to top button