ক্রিকেটখেলাধুলা

দুবাইয়ে আটকে গেলেন সাকিব আল হাসান

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২১ অক্টোবর শুরু প্রথম টেস্টের দল ঘোষণা হয়েছে বুধবার। দলে আছেন সাকিব আল হাসানও। শেষ পর্যন্ত সময় মতো ঢাকায় আসতে পারবেন কি না, তা নিয়ে কিছুটা অনিশ্চয়তা দেখা দিয়েছে তিনি। 


ফ্লাইট শিডিউল অনুযায়ী, সাকিবের ঢাকায় পৌঁছানোর কথা আজ রাতে। যুক্তরাষ্ট্র থেকে দেশে আসার পথে সাকিব এখন দুবাইয়ে যাত্রাবিরতিতে আছেন। গতকাল দুবাইয়ে পৌঁছানোর পর  বাংলাদেশ থেকে বার্তা পান ঢাকা থেকে সবুজ সংকেত না পাওয়া পর্যন্ত দেশে আসার বিমানে না চড়তে। 

পরবর্তী সিদ্ধান্ত না জানানো পর্যন্ত যেন তিনি সেখানেই অবস্থান করেন। 

জানা গেছে, সরকারি পর্যায় থেকেই তাঁকে এই বার্তা দেওয়া হয়েছে। অবশ্য সাকিবের তেমন একটা সমস্যা হওয়ার কথা নয়। এমনিতেও দুবাইয়ে তাঁর ট্রানজিট এবার একটু লম্বা। গতকাল দুবাই পৌঁছালেও দুবাই থেকে তাঁর ঢাকায় আসার ফ্লাইট আজ স্থানীয় সময় বিকেল পাঁচটার দিকে। 

ঢাকায় পৌঁছানোর কথা আজ রাত ১১টার পর। কাজেই আজ বিকেল পর্যন্ত তাঁকে এমনিতেই দুবাই থাকতে হতো। ট্রানজিটের সময়টায় এখন শুধু সঙ্গে যোগ হতে পারে বাড়তি একটু টেনশন। নিরাপত্তার কারণেই সাকিবকে ওই বার্তা দেওয়া হয়েছে বলে জানা গেছে। 

গত কয়েক দিন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সাকিবের বিরুদ্ধে কিছু মানুষ বিভিন্ন স্লোগান দিয়ে মিছিল করেছেন, দেয়াললিখন লিখেছেন। গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়েও তাঁর কুশপুত্তলিকা দাহ করা হয়েছে। 

সাকিবকে যেন দেশের মাটিতে শেষ টেস্ট খেলতে না দেওয়া হয়, সে দাবি নিয়ে আজকেও একটি পক্ষের স্মারকলিপি নিয়ে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে যাওয়ার কথা।

এই বিভাগের অন্য খবর

Back to top button