টিএমএসএস

বগুড়ার টিএমএসএস পাবলিক স্কুল এ্যান্ড কলেজে বিনা খরচে পড়ার সুযোগ

বগুড়ার টিএমএসএস পাবলিক স্কুল এ্যান্ড কলেজের একাদশ শ্রেণিতে ভর্তি চলছে। এ প্রতিষ্ঠানে বিনা খরচে পড়ার সুযোগও রয়েছে। তবে যে সকল শিক্ষার্থীর প্রাপ্ত নম্বর ১২০০ এর উপর তারাই শুধু এ সুবিধা পাবেন।

২০২৩ সালের এসএসসি বা সমমান পরীক্ষায় উত্তীর্ণদের ২০২৩-২৪ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক শাখায় যোগ্যতার (GPA) ভিত্তিতে শূন্য আসনে ভর্তি করবে এই প্রতিষ্ঠান। বিজ্ঞান বিভাগে আবেদনের ন্যূনতম যোগ্যতা ধরা হয়েছে জিপিএ ৩ দশমিক ৫০, ব্যবসায় শিক্ষায় ও মানবিকে ভর্তির যোগ্যতা ২ দশমিক ৫০ পয়েন্ট।

টিএমএসএস পাবলিক স্কুল এ্যান্ড কলেজে ভর্তির কিছু নিয়ম রয়েছে। ভর্তির প্রক্রিয়ার ক্ষেত্রে শুধুমাত্র অনলাইনের মাধ্যমে সরাসরি আবেদন করা যাবে। তা নির্ধারিত ওয়েবসাইটেই (www.xiclassadmissin.gov.bd) করতে (প্রতিষ্ঠান কোড নম্বর- EIIN-137595) হবে। এছাড়াও টিএমএসএস পাবলিক স্কুল এ্যান্ড কলেজে ভর্তি হতে আগ্রহী শিক্ষার্থীর অনলাইন ফরমে পছন্দের তালিকায় এই কলেজকে ১ নম্বরে রাখতে হবে। আগ্রহী শিক্ষার্থীরা প্রতিষ্ঠানের অফিস থেকে অনলাইনের মাধ্যমে ফরম পূরণ করতে পারবেন। মেধাবী ও প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের বিশেষ সুবিধাও দেবে এই কলেজ।

যোগাযোগ:
জয়পুরপাড়া বগুড়া-৫৮০০
মোবাইল: ০১৭৩০-০৪১৬৮৯
০১৭১৩-৩৭৭০০৫
০১৭১১-৪২৫৯৪৩
০১৭০৮-৪১৭৪৪৯
০১৭০৮-৪১৭৪৫৩
০১৭০৮-৪১৭৪৫৮

E-mail:tmsspsc@gmail.com
tmsstpsc1@gmail.com
Website:www.tpsc.edu.bd

এই বিভাগের অন্য খবর

Back to top button